২০১২-১০-৩০
0 comments

উইন্ডোজ ৮ এর স্টার্ট মেনুর বাটন হারিয়ে ফেলেছেন ? কোন সমস্যা নেই দেখুন এইটা কি করে বের করবেন@

মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১২
উইন্ডো 8 শুরু মেনু বাটন আধুনিক উইন্ডো 8 UI 'ইন্টারফেসের দ্বারা প্রতিস্থাপিত এবং প্রথম উইন্ডো 8 সময় ব্যবহারকারীদের অনুপস্থিত শুরু মেনু বাটন দ্বারা হতে পারে পেতে বিরক্ত হয়. নতুন আধুনিক ui ইন্টারফেস মতানুযায়ী ইন্টারেক্টিভ আবেদন টাইলস সঙ্গে বেশ মসৃণ কিন্তু সকলেই এবং একটি অনুপস্থিত স্টার্ট মেনু বাটন ব্যবহার করতে সম্মত হবে.
যদি আপনি একটি কঠিন সময় ভুগেন নতুন উইন্ডো 8 ইন্টারফেস ব্যবহার করে তাহলে আপনি সহজে আনা উইন্ডো 8 শুরু মেনু বাটন ফিরে যাও ভাবে আপনি সবসময় ব্যবহার মত উইন্ডো ডেস্কটপ ব্যবহার করতে পারেন. এখানে একটি সহজ কৌতুক উইন্ডোজ 8 স্টার্ট বাটন পুনঃস্থাপন.

StartMenu8 হয় উন্নত IObit দ্বারা উপযোগ ছোট যে শুধুমাত্র জানালা 8 ডেস্কটপ কার্যদন্ডে উপর স্টার্ট মেনু বাটন আনতে না ফিরে হবে কিন্তু এছাড়াও ব্যবহারকারীরা সহজেই আধুনিক UI 'ইন্টারফেসের মধ্যে বা সুইচ হিসাবে পূর্বে বলা মেট্রো ui ইন্টারফেস.

ইউটিলিটি ইনস্টল করার পরে স্টার্ট বাটন যেখানে এটি এবং ফাংশন আগে মত হওয়া উচিত প্রদর্শিত হবে. আপনি অ্যাপ্লিকেশন ব্রাউজ, পিনযুক্ত আইটেম অ্যাক্সেস করতে পারেন একটি উইন্ডো অনুসন্ধান এছাড়াও এবং আপনার কম্পিউটার বন্ধ করার জন্য. তার নিখুঁত উইন্ডো 8 স্টার্ট মেনু প্রতিস্থাপন.
সেটিংস মেনু শুরু ডান বোতাম যা আপনাকে স্বয়ংক্রিয়ভাবে ইউটিলিটি প্রারম্ভকালে এবং জানালা লগিং উপর জানালার 8 আধুনিক ইন্টারফেস থামিয়া UI 'তে ক্লিক করে প্রবেশ করা যেতে পারে.

পালটে যাওয়া জানালা মধ্যে শুরু মেনু বাটন মোড এবং আধুনিক UI 'তে ইন্টারফেস সহ 8 presssing ডেস্কটপ এবং উইন্ডো কি যে কোনো সময় দ্বারা ধারণ করা যাবে.
এই উপায় ব্যবহারকারীদের প্রথাগত উইন্ডো 8 শুরু মেনু বাটন এবং এটি ব্যবহার করছেন আধুনিক ui ভোগ পেতে. StartMenu8 ইউটিলিটি উইন্ডো 8 উভয় 32bit & 64bit সংস্করণে কাজ করে.
 
Toggle Footer
Top